মঙ্গলবার, জানুয়ারি ২৫, ২০২২

ফেনসিডিলসহ রাজশাহী জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা আটক

চাঁপাইনবাবগঞ্জে ৬৫ বোতল ফেনসিডিলসহ রাজশাহী জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) নুরুজ্জামানসহ দুজনকে আটক করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর।

শুক্রবার (১৮ ডিসেম্বর) রাত সাড়ে ৯টার দিকে চাঁপাইনবাবগঞ্জের মহানন্দা ব্রিজের টোলঘরসংলগ্ন শিবতলা এলাকা থেকে তাদের আটক করা হয়।

ফেনসিডিলসহ আটক অপর ব্যক্তি চাঁপাইনবাবগঞ্জের কানসাট বিশ্বনাথপুর এলাকার সাজিদ। সে রাজশাহীর একটি ওষুধের দোকানের কর্মচারী।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের রাজশাহী বিভাগের অতিরিক্ত পরিচালক জাফরুল্লাহ কাজল বিষয়টি নিশ্চিত করে বলেন, কোল্ড ড্রিংকসের পাঁচটি বড় বোতলে ভরে নুরুজ্জামান তার সরকারি গাড়িতে করে ফেনসিডিল নিয়ে রাজশাহী আসছিলেন। মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর গোপন খবর পেয়ে তাকে ফেনসিডিল ও গাড়িসহ আটক করে। পাঁচটি বোতলে থাকা ফেনসিডিলের পরিমাণ কমপক্ষে ৬৫ বোতলের সমান হবে।

চাঁপাইনবাবগঞ্জের জেলা প্রশাসক মঞ্জুরুল হাফিজ বলেন, নুরুজ্জামানের সরকারি গাড়িতে করে ফেনসিডিল নিয়ে যাওয়া হচ্ছিল। এসময় নুরুজ্জামান ওই গাড়িতেই ছিলেন। তাকে আটকের পর তিনি নিজেকে রাজশাহী জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা বলে পরিচয় দেন। তখন তাকে সার্কিট হাউসে নেওয়া হয়।

তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হবে কি না- জানতে চাইলে জেলা প্রশাসক মঞ্জুরুল হাফিজ বলেন, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর যেটা চাইবে, সেটাই হবে।

এ ব্যাপারে রাজশাহী জেলা পরিষদের চেয়ারম্যান আলী সরকার বলেন, টেলিভিশনে নুরুজ্জামানকে আটকের খবর দেখছি। এরচেয়ে বেশিকিছু আমার জানা নেই। এ ব্যাপারে কেউ আমাকে জানাননি।

প্রসঙ্গত, নুরুজ্জামান ২০১৫ সালে রাজশাহীর পুঠিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ছিলেন।

spot_img
spot_imgspot_img

সর্বশেষ

spot_img
spot_imgspot_img
spot_imgspot_img