রবিবার, ডিসেম্বর ৫, ২০২১

কাদিয়ানী সম্প্রদায়ের পক্ষে দালালী করলে ঈমান থাকবে না : আল্লামা আতাউল্লাহ হাফেজ্জী

বাংলাদেশ খেলাফত আন্দোলন প্রধান আমীর আল্লামা আতাউল্লাহ হাফেজ্জী বলেছেন, কোরআন-সুন্নাহ মতে বিশ্ব নবী হযরত মোহাম্মাদ সা. সর্বশেষ ও সর্ব শ্রেষ্ঠ নবী। বিশ্ব নবীর পরে কিয়ামত পর্যন্ত আর কোন নবী আসেনি এবং আসবেও না। হযরত মোহাম্মাদ সা. কে সর্বশেষ নবী হিসেবে অস্বীকার কারী কাদিয়ানী সম্প্রদায় তথাকথিত আহমদিয়া মুসলিম জামাত বিশ্বের সর্বস্তরের ওলামায়ে কেরামের ফতওয়া অনুযায়ী অমুসলিম ও কাফের। কাদিয়ানী সম্প্রদায়কে এহেন ভ্রান্ত আকীদা-বিশ্বাসের কারণে অমুসলিম মনে না করে তাদের পক্ষে দালালী করলে ঈমান থাকবে না।

আজ বিকালে রাজধানীর কামরাঙ্গীরচরে বাংলাদেশ খেলাফত যুব আন্দোলনের উদ্যোগে আয়োজিত সীরাত কনফারেন্সে প্রধান অতিথির ভাষণে তিনি এসব কথা বলেন।

খেলাফত যুব আন্দোলনের সভাপতি মাওলানা কারী সিদ্দীকুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত কনফারেন্সে আরো বক্তব্য রাখেন খেলাফত আন্দোলনের মহাসচিব মাওলানা হাবিবুল্লাহ মিয়াজী, সাংগঠনিক সম্পাদক মুফতি সুলতান মহিউদ্দীন, যুব বিষয়ক সম্পাদক মুফতি আ ফ ম আকরাম হুসাইন , যুব আন্দোলেনের সেক্রেটারী হাফেজ মাওলানা আল আমীন , মুফতি আব্দুস সালাম , ঢাকা মহানগর যুব মজলিস -সভাপতি রাকিবুল ইসলাম , ইসলামি যুব আন্দোলনের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মুফতি মানসুর আহমদ সাকী , মুফতি আমানুল্লাহ বসন্তপুরী , মুফতি জাকির বিল্লাহ ও মাওলানা সাজ্জাদ হোসেন প্রমুখ।

spot_img
spot_imgspot_img

সর্বশেষ

spot_img
spot_imgspot_img
spot_imgspot_img