মঙ্গলবার, এপ্রিল ৩০, ২০২৪

৫৬০টি মডেল মসজিদে যোগ্য ও পরহেজগার জনবল নিয়োগ দিন: মাওলানা নুরুল হুদা ফয়েজী

সরকারের দেশব্যাপী ৫৬০টি মডেল মসজিদ নির্মাণের প্রজেক্টকে প্রশংসনীয় উদ্যোগ বলে মসজিদগুলোতে যোগ্য ও পরহেজগার জনবল নিয়োগ দেওয়ার আহ্বান জানিয়েছেন জাতীয় ওলামা মাশায়েখ আইম্মা পরিষদের কেন্দ্রীয় সভাপতি মাওলানা নুরুল হুদা ফয়েজী।

বৃহস্পতিবার (১০ জুন) পুরানা পল্টনস্থ জাতীয় ওলামা মাশায়েখ আইম্মা পরিষদের কেন্দ্রীয় কার্যালয়ে অনুষ্ঠিত পরিষদের কার্যনির্বাহী কমিটির মাসিক সভায় সভাপতির বক্তব্যে তিনি এ আহ্বান জানান।

তিনি বলেন, দলীয় বিবেচনার ঊর্ধ্বে উঠে মডেল মসজিদগুলোতে ইমাম, মুয়াজ্জিন, খাদেমসহ অন্যান্য জনবল নিয়োগের ক্ষেত্রে যথাযথ ইলম, আমল, সঠিক আকিদা এবং দীনদারী ও পরহেজগারীর মত বিষয়গুলো গুরুত্বের সঙ্গে বিবেচনা করা উচিত। এসব বিষয় বিবেচনা না করে দলীয় বিবেচনায় বা যেকোনো কারণে যদি মডেল মসজিদগুলোতে ধর্মীয় বিবেচনায় অযোগ্য বা বিতর্কিত জনবল নিয়োগ দেওয়া হয় তাহলে সরকারের একটি মহৎ উদ্যোগ ব্যর্থতায় পরিণত হবে।

এ সময় উপস্থিত ছিলেন, জাতীয় ওলামা মাশায়েখ আইম্মা পরিষদের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক মাওলানা গাজী আতাউর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক মুফতী হেমায়েতুল্লাহ, সহ-সাধারণ সম্পাদক মাওলানা আব্দুর রাজ্জাক, সাংগঠনিক সম্পাদক মাওলানা কামাল উদ্দীন প্রমুখ।

spot_imgspot_img

সর্বশেষ

spot_img
spot_img
spot_img
spot_img
spot_img