বুধবার, অক্টোবর ১৬, ২০২৪

ইসলামী নেজাম প্রতিষ্ঠার সংগ্রাম সুসংগঠিতভাবে জোরদার করতে হবে: মাওলানা নিজামী

বাংলাদেশ নেজামে ইসলাম পার্টির কেন্দ্রীয় নায়েবে আমীর ও কক্সবাজার জেলা আমীর মাওলানা আব্দুল খালেক নিজামী বলেছেন, নেজামে ইসলাম পার্টি উপমহাদেশের প্রখ্যাত ওলামা-মশায়েখের হাতে গড়া একটি ঐতিহ্যবাহী ইসলামী রাজনৈতিক দল। ইসলামী শাসনতন্ত্রের ঐতিহাসিক ২২ দফা মূলনীতি পবিত্র এ কাফেলার নেতৃত্বেই রচিত হয়েছিলো। আকাবির-আসলাফের ইখলাসের ভিত্তিতে প্রতিষ্ঠিত এ সংগঠনের কর্মতৎপরতা বৃদ্ধি করার মাধ্যমে ইসলামী নেজাম প্রতিষ্ঠার সংগ্রাম জোরদার করতে হবে।

সোমবার (১৪ অক্টোবর) বিকেলে তিনি বাংলাদেশ নেজামে ইসলাম পার্টি কক্সবাজার জেলা ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে অনুষ্ঠিত উখিয়া উপজেলা শাখার সাধারণ সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

জেলা কর্মপরিষদ সদস্য ও উখিয়া উপজেলা সমন্বয়কারী মাওলানা গোলাম আকবর খানের সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি ছিলেন, বাংলাদেশ নেজামে ইসলাম পার্টি কক্সবাজার জেলা প্রচার সম্পাদক হাফেজ মুহাম্মাদ আবুল মঞ্জুর ও জেলা ইসলামী যুবসমাজের সমন্বয় কমিটির সদস্য সচিব মাওলানা হাফেজ শওকত আলী।

উখিয়া উপজেলা ইসলামী ছাত্রসমাজ সদস্য ইয়াছিন আরফাতের পবিত্র কুরআন তিলাওয়াতের মাধ্যমে শুরু হওয়া সভায় স্বাগত বক্তব্য রাখেন, উখিয়া উপজেলা যুগ্ম-সমন্বয়কারী মাওলানা আব্দুল হামিদ। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, মাওলানা মুহাম্মাদ নোমান, মাওলানা আব্দুল খালেক, হাফেজ ফায়সাল, মাওলানা ইদ্রিস, জেলা ইসলামী ছাত্রসমাজের অর্থ সম্পাদক আব্দুল্লাহ মাহমুদ প্রমুখ।

এ সভায় শীঘ্রই উখিয়া উপজেলা শাখার পূর্ণাঙ্গ কমিটি গঠনকল্পে দাওয়াতী কর্মতৎপরতা পরিচালনার জন্য একটি আহবায়ক কমিটি গঠন করা হয়। এতে দায়িত্বপ্রাপ্তরা হলেন, আহবায়ক মাওলানা গোলাম আকবর খান, যুগ্ম আহবায়ক মাওলানা হাফেজ আব্দুল গফুর, মাওলানা রেজাউল করিম আফজল, সদস্য সচিব মাওলানা আব্দুল হামিদ, সদস্য মাওলানা মুহাম্মাদ নোমান, মাওলানা আব্দুল খালেক ও হাফেজ মুহাম্মাদ ফায়সাল।

spot_imgspot_img

সর্বশেষ

spot_img
spot_img
spot_img
spot_img