বৃহস্পতিবার, অক্টোবর ২৪, ২০২৪

ফেসবুকে পূজামণ্ডপ নিয়ে মন্তব্য করায় গ্রেপ্তার এক যুবক

রাজবাড়ীতে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে পূজামণ্ডপ নিয়ে বিরূপ মন্তব্য করায় ফরহাদ (৩৩) নামে এক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (১০ অক্টোবর) সন্ধ্যায় মামলার বিষয়টি নিশ্চিত করেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) শরীফ আল রাজীব।

এর আগে, বুধবার (০৯ অক্টোবর) রাত সাড়ে ১২টার দিকে সদর উপজেলার মাটিপাড়া এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। ফরহাদ ছাড়াও মামলায় এজাহার নামের অপর আসামি পলাতক আছেন।

মামলার তদন্ত কর্মকর্তা সদর থানার উপ-পরিদর্শক (এসআই) মুহাম্মাদ মিকাইল হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, পূজামণ্ডপ নিয়ে নিজের ফেসবুক আইডিতে ফরহাদ একটি ভিডিও পোস্ট করেন। সেখানে নিজের ভিডিও বক্তব্য রেকর্ড করে ছেড়েছেন তিনি। এ বিষয়টি সবার নজরে এলে রাজবাড়ী সদর থানার উপ-পরিদর্শক (এসআই) শরীফ মফিজুর রহমান বাদী হয়ে সাইবার সিকিউরিটি আইনের ২৭ (২), ৩১ ও ৩৩ ধারায় মামলা করেন। মামলার প্রধান আসামি ফরহাদকে গ্রেপ্তার করা হয়েছে। অন্য আসামিকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

এ বিষয়ে রাজবাড়ীর অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) শরীফ আল রাজীব বলেন, ফেসবুকে পূজামণ্ডপ নিয়ে বিরূপ মন্তব্য করায় সাইবার সিকিউরিটি আইনে সদর থানায় দুইজনকে অভিযুক্ত করে মামলা করা হয়। পরবর্তীতে ফরহাদ নামে এক যুবককে গ্রেপ্তার করা হয়েছে। মামলার এজাহার নামীয় অপর আসামি পলাতক আছেন। তাকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

গ্রেপ্তার ফরহাদ জেলার সদর উপজেলার রামকান্তপুর ইউনিয়নের মাটিপাড়া গ্রামের মৃত নান্নু শেখের ছেলে। তিনি স্থানীয় মাটিপাড়া বাজারে ফার্নিচারের ব্যবসা করেন।

spot_imgspot_img

সর্বশেষ

spot_img
spot_img
spot_img
spot_img