বৃহস্পতিবার, অক্টোবর ২৪, ২০২৪

জাতীয় ইমাম সমাজ বাংলাদেশের আলোচনা সভা অনুষ্ঠিত

জাতীয় ইমাম সমাজ বাংলাদেশের আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে শান্তি শৃঙ্খলা রক্ষা করতে উলামায়ে কেরাম ও ছাত্র-জনতার প্রতি আহ্বান জানিয়েছে জাতীয় ইমাম সমাজ বাংলাদেশের নেতৃবৃন্দ।

আজ মঙ্গলবার (১৩ আগষ্ট) সকাল ১০ টায় পল্টনস্থ কেন্দ্রীয় কার্যালয়ে দলীয় আলোচনা সভায় তারা এই আহ্বান জানান।

দলের নেতৃবৃন্দ, বৈষম্য বিরোধী ছাত্র-জনতার আন্দোলনে অংশগ্রহনকারী উলামায়ে কেরাম ও ছাত্র-জনতার প্রতি সহমর্মিতা জ্ঞাপন করেন। আন্দোলনে শাহাদাত বরনকারীদের রুহের মাগফেরাত কামনা ও আহতদের সুস্থতার জন্য মহান আল্লাহর দরবারে দোয়া করেন। তাদের অবিভাবকদের জন্য সবর ও ধৈর্য ধারণ এবং ক্ষতিগ্রস্তদের ক্ষতিপুরণেরও আহ্বান জানান।

এরপর তারা অন্তর্বতীকালীন সরকারের সাফল্য কামনা করেন। সকল প্রকার নৈরাজ্য প্রতিহত করতে ঐক্যবদ্ধ প্রতিবাদ গড়ে তোলারও আহ্বান জানান।

সংগঠনের সভাপতি মাওলানা আব্দুর রাজ্জার আযহারীর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় উপস্থিত ছিলেন, সংগঠনের প্রতিষ্ঠাতা ও এক্সিকিউটিব সভপতি প্রিন্সিপাল মাওলানা বেলায়েত হোসাইন আল-ফিরোজী, সিনিয়র সহ-সভাপতি মাওলানা মীর মো: শুয়াইব আনসারী, সহ-সভাপতি মাওলানা জয়নুল আবেদীন, সহ-সভাপতি মাওলানা আব্দুল আউয়াল, মহাসচিব মুফতি আনোয়ারুল হক, মুফতি খালেদ মোশাররফ, মুফতি আঃ কাইউম, মাওলানা মহিউদ্দিন খান, মাওলানা আবুল কালাম আজাদ, মুফতি আসাদুল্লাহ জাকির, সদ্য কারামুক্ত দফতর সম্পাদক মাওলানা মাহমুদুল হাসান, মাওলানা আব্দুল বাসেত, মাওলানা জাফর আহমদ, মাওলানা খাইরুজ্জামান হুজায়ফা ও মাওলানা তৌহিদুল ইসলাম প্রমুখ।

spot_imgspot_img

সর্বশেষ

spot_img
spot_img
spot_img
spot_img