রবিবার, নভেম্বর ২৮, ২০২১

শুভ্র হত্যাকাণ্ড: গৌরীপুর পৌর মেয়র জেলহাজতে

ময়মনসিংহের গৌরীপুর পৌরসভার মেয়র সৈয়দ রফিকুল ইসলাম সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ৪নং আমলি আদালতে আত্মসমর্পণ করেন। পরে আদালত তাকে শুনান শেষে তার জামিন নামঞ্জুর করে জেলহাজতে প্রেরণের আদেশ দেন।

সোমবার (১৪ ডিসেম্বর) আদালতের বিচারক মাহবুব আক্তার এ আদেশ দেন। এ তথ্য নিশ্চিত করেন গৌরীপুর থানার ওসি বোরহান উদ্দিন।

সৈয়দ রফিকুল ইসলাম ময়মনসিংহের গৌরীপুর পৌরসভার সম্ভাব্য মেয়র প্রার্থী উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মাসুদুর রহমান শুভ্র হত্যাকাণ্ডের অন্যতম আসামি।

জানা যায়, শুভ্র হত্যা মামলার আসামি গৌরীপুর পৌরসভার মেয়র সৈয়দ রফিকুল ইসলামকে হাইকোর্টের দ্বৈত বেঞ্চ অন্তর্বর্তীকালীন ৬ সপ্তাহের আগাম জামিন দেন। জামিন মেয়াদের শেষপ্রান্তে সোমবার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ৪নং আমলি আদালতে আত্মসমর্পণ করে জামিন আবেদন করেন।

এছাড়াও গত ২০ অক্টোবর গৌরীপুর পৌর আওয়ামী লীগের সভাপতি পদ থেকে পৌর মেয়র সৈয়দ রফিকুল ইসলামকে বহিষ্কার করে উপজেলা আওয়ামী লীগ।

জানা যায়, গত ১৭ অক্টোবর মেয়র প্রার্থী শুভ্রকে পৌর শহরের মধ্যবাজার পানমহালে প্রকাশ্যে কুপিয়ে হত্যা করা হয়। এ ঘটনায় তার ছোটভাই আবিদুর রহমান প্রান্ত বাদী হয়ে গৌরীপুর থানায় মামলা দায়ের করেন।

ময়মনসিংহ ডিবি পুলিশের ওসি শাহকামাল আকন্দ জানান, মামলার অন্যতম আসামি সাকিব আহমেদ রেজাকে গত শুক্রবার রাতে সিলেট বিভাগের দক্ষিণ সুরমা এলাকা থেকে গ্রেফতার করা হয়েছে। সে আদালতে চাঞ্চল্যকর তথ্য দিয়েছে, এ ঘটনায় জড়িত আরও একজনের নাম এসেছে। তদন্তের স্বার্থে তা প্রকাশ করা যাচ্ছে না। এ মামলায় মোট ৮ জনকে গ্রেফতার করা হয়েছে।

spot_img
spot_imgspot_img

সর্বশেষ

spot_img
spot_imgspot_img
spot_imgspot_img