রবিবার, জুলাই ২৫, ২০২১

দেশের মানুষকে কিভাবে ভালোবাসতে হয় বাবার কাছে শিখেছি: ইশরাক

ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন বলেছেন, দেশ ও দেশের মানুষকে কিভাবে ভালোবাসতে হয় তা আমি আমার বাবার কাছে শিখেছি।

শনিবার (১২ ডিসেম্বর) বাদ আসর সিরাজদিখান উপজেলার সৈয়দপুরে অবিভক্ত ঢাকার সাবেক মেয়র খোকার রুহের মাগফিরাত কামনায় মিলাদ ও দুআ অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

তিনি আরও বলেন, আজকে মিলাদের এ আয়োজনে বিভিন্ন রাজনৈতিক দলসহ এলাকার সাধারণ মানুষ অংশ নিয়েছেন। এতেই প্রমাণ হয়, আমার বাবাকে আপনারা মন থেকে ভালোবাসেন। আমি আমার বাবা ও চাচার রুহের মাগফিরাত কামনায় আপনাদের কাছে দুআ চাই।

মিলাদ মাহফিলে উপস্থিত ছিলেন বিএনপির কেন্দ্রীয় সহ-সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেটড আব্দুস সালাম, সমাজ কল্যাণ সম্পাদক কামরুজ্জামান রতন, স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক সরাফত আলী সপু, সিরাজদিখান থানা বিএনপির সভাপতি আব্দুল কুদ্দুস ধীরন, সাধারণ সম্পাদক আওলাদ হোসেন মোল্লা, সাবেক সাধারণ সম্পাদক জসিম উদ্দিন খান খোকন, কেন্দ্রীয় যুবদলের সহ-সাংগঠনিক সম্পাদক সোহেল আহমেদ, জেলা যুবদলের সভাপতি সুলতান আহমেদ, জেলা ছাত্রদলের সভাপতি মোজাম্মল হক মুন্না, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি ইদ্রিছ মিয়াজী ভিপি মোহন, সাধারণ সম্পাদক ছিদ্দিক মোল্লা, রাজানগর ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক ওমর ফারুখ রিগ্যান প্রমুখ।

উল্লেখ্য, ২০১৯ সালের ৪ নভেম্বর ঢাকা সিটি করপোরেশনের মেয়র ও সাবেক মন্ত্রী সাদেক খোকা আমেরিকার নিউ ইয়র্কে মৃত্যুবরণ করেন।

spot_imgspot_img

আরও