রবিবার, আগস্ট ১, ২০২১

ছাত্র জমিয়ত বাংলাদেশ ঢাকা মহানগরীর দায়িত্ব হস্তান্তর অধিবেশন অনুষ্ঠিত

জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশের সহযোগী সংগঠন ছাত্র জমিয়ত বাংলাদেশ ঢাকা মহানগরীর বিভক্ত শাখা সমূহকে দায়িত্ব হস্তান্তর অধিবেশন অনুষ্ঠিত হয়েছে।

আজ (১১ ডিসেম্বর) শুক্রবার, বিকাল ৩টায় রাজধানীর পল্টনস্থ জমিয়ত কার্যালয়ে ছাত্র জমিয়ত বাংলাদেশ ঢাকা মহানগর সভাপতি মাওলানা মুহাম্মদুল্লাহ কাসেমীর সভাপতিত্বে, প্রচার ও প্রকাশনা সম্পাদক নূর হোসাইন সবুজের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ছাত্র জমিয়ত বাংলাদেশের ভারপ্রাপ্ত সভাপতি মাওলানা এখলাসুর রহমান রিয়াদ।

প্রধান অতিথির বক্তব্যে ছাত্র জমিয়ত সভাপতি এখলাসুর রহমান রিয়াদ বলেন, ছাত্র জমিয়ত বাংলাদেশ একটি আদর্শিক ছাত্র সংগঠন। ছাত্র জমিয়তকে শুধু মিটিং, মিছিল আর স্লোগানে সীমাবদ্ধ না রেখে, মেধাভিত্তিক দক্ষ জনশক্তি তৈরীর লক্ষ্যে আমাদের একটি টিম সার্বক্ষণিক মুরুব্বিদের সাথে পরামর্শ করে যাচ্ছে।

ছাত্র জমিয়ত বাংলাদেশের কাজকে আরো গতিশীল করে তৃণমূলে পৌঁছে দেয়ার জন্য এই বিভক্তির প্রয়োজন ছিলো। আমরা আশাবাদী আগামীদিনে দেশ এবং রাষ্ট্র পরিচালনা করবে আজকের ছাত্র জমিয়তের কর্মীরা।

সভাপতির বক্তব্যে ছাত্র জমিয়ত বাংলাদেশ ঢাকা মহানগর সভাপতি মাওলানা মুহাম্মদুল্লাহ কাসেমী বলেন, ছাত্র জমিয়তকে তৃনমুলে পৌঁছে দিতে আমরা সাধ্যানুযায়ী চেষ্টা করেছি। আমি আজকের চার শাখার কাছে আবেদন রাখবো, আপনারা নিজেরা যোগ্য হওয়ার পাশাপাশি উম্মাহ’র নেতৃত্ব দেওয়ার মতো যোগ্যতা অর্জন করবেন। আবেগকে নিয়ন্ত্রণ করে ছাত্র জমিয়তের কাজকে ঢাকার অলিগলিতে পৌঁছে দিবেন।

তিনি আরো বলেন, ছাত্র জমিয়তের কাজকে এগিয়ে নিতে যেকোনো সময়, যেকোনো পরামর্শ এবং সহযোগিতার জন্য আমরা প্রস্তুত রয়েছি, ইনশাআল্লাহ। এবং আগামী ৮জানুয়ারী ছাত্র জমিয়ত বাংলাদেশের কেন্দ্রীয় কর্মী সম্মেলন ও কাউন্সিলের সফল করার জন্যও আহবান জানান তিনি।

জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশের মহাসচিব আল্লামা নূর হোসাইন কাসেমীর সুস্থতা ও দীর্ঘ নেক হায়াত কামনা করে মহান আল্লাহর দরবারে বিশেষ দোয়া পরিচালনা করেন ছাত্র জমিয়ত ঢাকা মহানগর সভাপতি মাওলানা মুহাম্মদুল্লাহ কাসেমী।

এসময় আরো উপস্থিত ছিলেন, ছাত্র জমিয়ত বাংলাদেশ ঢাকা মহানগরীর ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক বাদরুল হাসান মাশকুর, অর্থ সম্পাদক মাহদী হাসান, কার্যকরী সদস্য মিনহাজ খান সহ বিভক্ত চার শাখার ছাত্র জমিয়তের গুরত্বপূর্ণ দায়িত্বশীলবৃন্দ।

- Advertisement -spot_img

সর্বশেষ