রবিবার, নভেম্বর ২৮, ২০২১

জয়পুরহাটে সাড়ে ৪ বছরের শিশুকে ধর্ষণ, বিকাশ চন্দ্র নামে এক যুবক গ্রেপ্তার

জয়পুরহাটে সাড়ে চার বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগে বিকাশ চন্দ্র (১৮) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। বিকাশ চন্দ্র জয়পুরহাটে ক্ষেতলাল উপজেলার বিনাই গ্রামের বুটুল কুমারের ছেলে।

বিষয়টি নিশ্চিত করেছেন ক্ষেতলাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নিরেন্দ্রনাথ মণ্ডল।

ধর্ষণের শিকার হওয়া শিশুর মা জানান,বুধবার বাড়ি থেকে বের হয়ে দুপুরের পরও শিশুটি ফিরে না আসায় তারা খোঁজাখুঁজি শুরু করেন। বিকেলের দিকে শিশুটি অসুস্থ অবস্থায় বাড়ি ফিরে তার মাকে জানায়, বিকাশ চন্দ্র ফুসলিয়ে পুকুর পাড়ের নির্জন স্থানে নিয়ে তাকে ধর্ষণ করেছে।

বিষয়টি জানাজানি করলে হত্যা করারও ভয় দেখানো হয় শিশুটিকে। পরে অসুস্থ অবস্থায় শিশুটিকে প্রথমে ক্ষেতলাল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এবং রাতে চিকিৎসকের পরামর্শ অনুযায়ী জয়পুরহাট জেলা আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়।

জেলা আধুনিক হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডা. শোয়েব আরেফিন বলেন, ‘হাসপাতালের চার নম্বর শিশু ওয়ার্ডের এক্সট্রা ১২ নম্বর বেডে শিশুটিকে ভর্তি করা হয়েছে। বর্তমানে তার অবস্থা ভাল।’

ওসি নিরেন্দ্রনাথ মণ্ডল বলেন, ‘এ ঘটনায় বুধবার রাতে শিশুটির বাবা বিকাশ চন্দ্রকে আসামি করে মামলা করেছেন। আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। আজকে তাকে আদালতে হাজির করা হবে।’

spot_img
spot_imgspot_img

সর্বশেষ

spot_img
spot_imgspot_img
spot_imgspot_img