বুধবার, এপ্রিল ২৪, ২০২৪

অনলাইন মিডিয়া অঙ্গনে পাঠকসমাদৃত একটি নাম ইনসাফ

হাফেজ মুহাম্মদ আবুল মঞ্জুর | যুগ্ম-সাধারণ সম্পাদক : কক্সবাজার ইসলামী সাহিত্য ও গবেষণা পরিষদ


অনলাইন মিডিয়া অঙ্গনে বর্তমান সময়ের সাড়া জাগানো ও পাঠকসমাদৃত একটি নাম “ইনসাফ টোয়েন্টিফোর ডটকম”। মিডিয়ার আগ্রাসন ও অপসংস্কৃতির সয়লাবে সত্য ও সুন্দরের অভিযাত্রা যখন বারবার ব্যাহত হচ্ছে এমতাবস্থায় হকের বলিষ্ঠ মুখপত্রের ভূমিকায় অবতীর্ণ হয়েছে এ অনলাইন নিউজ পোর্টাল। একঝাঁক সাহসী কলমসৈনিক ও সত্যনিষ্ঠ সংবাদকর্মীদের নিয়ে চরম প্রতিকূলতা মাড়িয়ে হাটি হাটি পা পা করে এ সংবাদমাধ্যম অর্ধযুগ পূর্ণ করলো আলহামদুলিল্লাহ।

সত্যনিষ্ঠ সংবাদ পরিবেশন, সময়োপযোগী তথ্য সমৃদ্ধ প্রবন্ধ -নিবন্ধ প্রকাশ এবং আদর্শিক নেতা, শীর্ষ ওলামায়েকেরাম ও বিদগ্ধ লেখক, সাংবাদিক, রাজনীতিবিদদের অংশগ্রহনে সমসাময়িক বিভিন্ন ইস্যুতে সেমিনার, ‘ইনসাফ শো’ আয়োজন করে এ অনলাইন সংবাদমাধ্যমটি ইতিমধ্যে বিজ্ঞ মহলে সমাদৃত হয়েছে, অর্জন করেছে বহুল পাঠকপ্রিয়তা। সেই সাথে মিডিয়ার আগ্রাসন মোকাবিলায় নবপ্রজন্মের আদর্শিকধারার তরুণদের সাংবাদিকতা অঙ্গনে প্রশিক্ষিত করে সাহসী কলমসৈনিক হিসেবে গড়ে তোলার ক্ষেত্রেও ইনসাফের উদ্যোগ ভূয়সী প্রশংসার দাবী রাখে। এ ধারা উত্তরোত্তর বিকশিত হলে অনতিবিলম্বে তথ্যসন্ত্রাসীদের সকল চক্রান্ত নস্যাৎ হয়ে যাবে এবং সুস্থ সংস্কৃতির উজ্জীবন ঘটবে ইনশাআল্লাহ।

“ইনসাফ টোয়েন্টিফোর ডটকম” অর্ধযুগ পূর্তির এ শুভ সন্ধিক্ষণে সংশ্লিষ্ট সকলের প্রতি জানাই হৃদয় নিংড়ানো শুভেচ্ছা ও আন্তরিক অভিনন্দন। ইনসাফপূর্ণ সমাজ বিনির্মাণের প্রত্যয়ে সত্য ও সুন্দরের অভিযাত্রায় “ইনসাফ টোয়েন্টিফোর ডটকম” এগিয়ে যাক সমৃদ্ধির পানে।

spot_imgspot_img

সর্বশেষ

spot_img
spot_img
spot_img
spot_img
spot_img