Warning: sprintf(): Too few arguments in /home/insaf24net/public_html/wp-content/themes/infinity-news/inc/breadcrumbs.php on line 252

হলুদ মিডিয়া আজ ইনসাফের কাছে ধরাশায়ী

মোর্তজা হাসান ইবনে হেদায়েতুল্লাহ | শিক্ষার্থী: জামিয়া মাদানিয়া বারিধারা


বাংলাদেশের ইসলামী ঘরানার সর্বপ্রথম ও জনপ্রিয় অনলাইন পত্রিকা ইনসাফ, ষষ্ঠ প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে জানাচ্ছি শুভেচ্ছা ও অভিনন্দন।

চারিদিকে যখন বনি আদমের হাহাকার। অন্যায়, অত্যাচার, অবিচার, জুলুম, নির্যাতন ও চাঁদাবাজির জয়জয়কার। হলুদ মিডিয়াগুলো ইসলামকে ধ্বংস করার জন্য বিভিন্ন কু চক্রে মেতে উঠেছে। হাজারো মিথ্যা সংবাদকে সত্যের রূপ দিয়ে প্রকাশ করছে। ইসলাম বিদ্বেষীরা দেশের মিডিয়া শক্তিগুলোকে চরমভাবে দখল করছে।

ঠিক এই ভয়ানক পরিস্থিতিতেই অর্ধ যুগ পূর্বে সৃষ্টি হয়েছে এই ইসলামিক অনলাইন মিডিয়া ইনসাফের। ইনসাফের সম্মানিত শ্রদ্ধেয় সম্পাদক মাহফুজ খন্দকার ভাই সত্যকে উন্মোচন করতে মিথ্যাকে পরাভূত করতে হাতে নেয় এক মহা মিশন। অর্ধযুগে বহু বাধা-বিপত্তি পেরিয়ে ক্ষনে ক্ষনে সত্যকে উন্মচিত করে আজ তিনি ইনসাফকে নিয়ে গেছেন অনন্য উচ্চতায়। বনেছেন তারুণ্যের আইডল।

কোনোরকম পক্ষপাতিত্ব না করে বস্তুনিষ্ঠ সংবাদ প্রচারের মাধ্যমে ইনসাফ বুঝিয়ে দিয়েছে তার ‘ইনসাফ’ নামের স্বার্থকতা। হলুদ মিডিয়া এবং মুখোশধারী জ্ঞানপাপীরা আজ ইনসাফের কাছে ধরাশায়ী হয়ে মহাবিপাকে পড়ছে। আর এটাই হচ্ছে ইনসাফের সবচেয়ে বড় সফলতা।

অবশেষে আমি বলবো, এভাবেই ধীরে ধীরে ইনসাফ আরো জনপ্রিয় হয়ে উঠবে। সদা সত্যের পথে অবিচল থাকবে। সমাজে ন্যায় ও ইনসাফ প্রতিষ্ঠা করতে পূর্ণ সক্ষম হবে।

আমি ইনসাফের একজন ক্ষুদ্র পাঠক হয়ে আশাকরি একদিন বাংলার বুকে ইনসাফই সবচেয়ে আলোচিত ও সবচেয়ে বড় অনলাইন মিডিয়া রূপে প্রকাশিত হবে।

ইনসাফ সম্পাদক মাহফুজ খন্দকার ভাই ও ইনসাফের সকল রিপোর্টার, সহযোগীগণ ও সকল পাঠকবৃন্দকে আমার পক্ষ থেকে শুভেচ্ছা রইলো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *