Warning: sprintf(): Too few arguments in /home/insaf24net/public_html/wp-content/themes/infinity-news/inc/breadcrumbs.php on line 252

সাবেক এমপি জামায়াত নেতা মুহাদ্দিস আবু সাঈদের ইন্তেকাল

যশোর-২ (ঝিকরগাছা ও চৌগাছা) আসনের সাবেক সংসদ সদস্য ও যশোর জেলা জামায়াতের (পশ্চিম) নায়েবে আমীর মুহাদ্দিস আবু সাঈদ মোহাম্মদ শাহাদৎ হুসাইন ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তার বয়স হয়েছিল ৬০ বছর।

শনিবার (৩০ মে) বিকেল সাড়ে ৩টার দিকে যশোর শহরের শংকরপুর মেডিক্যাল কলেজ এলাকার একটি বেসরকারি ক্লিনিকে তার মৃত্যু হয়। স্ত্রী-সন্তানসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন তিনি।

মুহাদ্দিস আবু সাঈদ সারাজীবন জামায়াতের রাজনীতির পাশাপাশি চৌগাছা উপজেলার পদ্মবিলা ফাজিল মাদ্রাসার অধ্যক্ষ পদে কর্মরত ছিলেন। ২০০১ সালের ৮ম জাতীয় সংসদ নির্বাচনে চারদলীয় জোটের প্রার্থী হিসেবে সাবেক বিদ্যুৎ জ্বালানি ও খনিজ সম্পদ প্রতিমন্ত্রী অধ্যাপক রফিকুল ইসলামকে পরাজিত করে নির্বাচিত হয়েছিলেন।

যশোর জেলা বিএনপির যুগ্ম সম্পাদক ও চৌগাছা উপজেলা বিএনপির দায়িত্বপ্রাপ্ত নেতা মিজানুর রহমান খান বলেন, দুপুরে শারীরিকভাবে অসুস্থতা অনুভব করলে তাৎক্ষণিকভাবে পরিবারের সদস্যরা তাকে যশোরের একটি ক্লিনিকে নেন। পরে চিকিৎসকরা জানান, স্ট্রোকজনিত কারণে তার মৃত্যু হয়েছে।

তার মৃত্যুতে গভীর শোক ও পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন বিএনপি নেতা মিজানুর রহমান খান। তিনি করোনা ভাইরাস স্বাস্থ্যবিধি মেনে জানাজায় শরিক হওয়ার জন্য নেতাকর্মীদের প্রতি আহ্বান জানিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *