Warning: sprintf(): Too few arguments in /home/insaf24net/public_html/wp-content/themes/infinity-news/inc/breadcrumbs.php on line 252

মেজর সিনহাকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে : ডাঃ ইরান

কক্সবাজারে পুলিশের গুলিতে মেজর (অব.) সিনহা মোহাম্মদ রাশেদ খান নিহতের ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বাংলাদেশ লেবার পার্টির চেয়ারম্যান ডাঃ মোস্তাফিজুর রহমান ইরান বলেছেন, বিচারবহির্ভূত হত্যা বন্ধ করতে হবে। সিনহা হত্যাকাণ্ড কোনো বিচ্ছিন্ন ঘটনা নয়, এটা পরিকল্পিত হত্যাকাণ্ড। সিনহা হত্যায় জড়িত এসপি রফিককে গ্রেফতার না করে ওসি প্রদীপ ও এসআই লিয়াকতকে রক্ষার অপচেষ্টা চলছে।

মঙ্গলবার (১১ আগস্ট) দুপুরে নয়াপল্টনে দলীয় কার্যালয়ে বাংলাদেশ ছাত্র মিশন আয়োজিত অধ্যাপক ড. এমাজউদ্দীন আহমেদের স্মরণসভায় প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন তিনি।

ইরান আরও বলেন, বিচারহীনতার কারণে দেশে অপরাধ জ্যামিতিক হারে বাড়ছে। কোনো বাহিনী বা প্রশাসনের ওপর সরকারের কোনো নিয়ন্ত্রণ নেই। সরকার ভারতীয় তাবেদারী ও লুটপাটে ব্যস্ত। তাই গণতন্ত্র, ভোটাধিকার ও আইনের শাসন প্রতিষ্ঠায় ছাত্রসমাজকে এগিয়ে আসতে হবে। এমাজউদ্দীন আহমেদ ঢাকা বিশ্ববিদ্যালয় ও ছাত্রদের সন্তানদের মতো ভালবাসতেন। তিনি একটি গণতান্ত্রিক সমাজ প্রতিষ্ঠার স্বপ্ন দেখতেন। তিনি আলোকিত জীবন ও কর্মের মাধ্যমে হাজার বছর বেচেঁ থাকবেন। বর্তমান জাতির ক্রান্তিকালে এমাজউদ্দিন স্যারের শুন্যতা আমরা বার বার অনুভব করছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *