শুক্রবার, জুন ২৫, ২০২১

মিডিয়া আগ্রাসন মোকাবেলায় ইনসাফ গুরুত্বপূর্ণ অবদান রাখছে

মাওলানা শহীদুল ইসলাম ফারুকী | পরিচালক: শায়খ আবুল হাসান আলী নদভী ইসলামিক রিসার্চ ইনস্টিটিউট, চেয়ারম্যান: ফিলিস্তিন সলিডারিটি কাউন্সিল, ও রিসার্চ ফেলো: ইন্টারন্যাশনাল ইসলামিক ইউনিভার্সিটি মালয়েশিয়া।


দেশের প্রথম ও সর্বাধিক জনপ্রিয় ইসলামী ঘরানার অনলাইন পত্রিকা ইনসাফ ইসলাম ও মুসলিম উম্মাহর বিরুদ্ধে বিশ্বব্যাপী চলমান মিডিয়া আগ্রাসন মোকাবেলায় গুরুত্বপূর্ণ অবদান রাখছে। হাজারো বাতিলপন্থী মিডিয়ার ভিড়ে ইনসাফ দীর্ঘ অর্ধযুগ ইসলামের পক্ষে বলিষ্ঠ ভূমিকা পালন করে যাচ্ছে। ইনসাফের অর্ধযুগ পূর্তির এই মাহেন্দ্র ক্ষণে আমি তার দক্ষ ও নিষ্ঠাবান সম্পাদক সাইয়েদ মাহফুজ খন্দকারসহ পোর্টালের লেখক, সাংবাদিক, পাঠক ও শুভানুধ্যায়ীদেরকে অর্ধযুগ পূর্তির শুভেচ্ছা জানাচ্ছি।

আমরা জানি বর্তমানে মিডিয়া কিভাবে আমাদের জীবনে স্থান করে নিয়েছে। মিডিয়ার হামলা আর আগ্রাসন থেকে আজ কেউই নিরাপদ নই। সবার ঘরে ঘরে মিডিয়া ঢুকে পড়েছে। প্রতিটি বাড়িতেই টিভি নামের আধুনিক আবিষ্কার জায়গা করে নিয়েছে। শুধু বাড়িতে কেন, প্রতিটি দোকানে দেখা যাচ্ছে টিভি। শহর বলেন আর গ্রাম বলেন- সর্বত্র আজ আধুনিক মিডিয়া থাবা বিস্তার করেছে। মোবাইল-কম্পিউটার এসে মিডিয়ার পালে আরও হাওয়া দিয়েছে। সবার ঘরে ঘরে ঢোকার পর মিডিয়া এখন ঢুকে পড়েছে সবার পকেটে পকেটে। পৌঁছে গেছে শিক্ষিত-অশিক্ষিতের হাতে হাতে। এসব মিডিয়ার কোনোটিই ইসলামের পক্ষের না।
এই পরিস্থিতিতে ইনসাফ ইসলাম ও মুসলিম উম্মাহর পক্ষে আশার আলো প্রজ্বলিত করেছে।

ইনসাফ এগিয়ে যাক দুর্দমনীয় গতিতে! তাদের কাজগুলো হোক একমাত্র দ্বীনের স্বার্থে—এই কামনা করি।

spot_imgspot_img

আরও