Warning: sprintf(): Too few arguments in /home/insaf24net/public_html/wp-content/themes/infinity-news/inc/breadcrumbs.php on line 252

মাওলানা আবুল হাসানাত আমিনীকে বি-বাড়িয়ার শীর্ষ আলেমদের অভিনন্দন

ইসলামী ঐক্যজোটের সাবেক চেয়ারম্যান, বি-বাড়িয়ার প্রাণ পুরুষ মরহুম মুফতি ফজলুল হক আমিনী রহ. এর সুযোগ্য সন্তান মাওলানা আবুল হাসানাত আমিনী ইসলামী ঐক্যজোটের ভারপ্রাপ্ত চেয়ারম্যান নির্বাচিত হওয়ায় জেলার শীর্ষ উলামা মাশায়েখদের পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়েছে।

বৃহস্পতিবার (১৪ মে) দুপুর ১২টায় গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে বি-বাড়িয়ার শীর্ষ আলেমদের পক্ষ থেকে এ অভিনন্দন জানানো হয়।

বিবৃতিতে জেলার শীর্ষ উলামা মাশায়েখগণ বলেন, মুফতি আমিনী রহ. ছিলেন দেশের রাজনৈতিক ও ইসলামি আন্দোলনের ইতিহাসে এক উজ্জ্বল নক্ষত্র। তিনি সাধারণ মানুষ অধিকার ও ইসলামের পক্ষে দাবি আদায়ের আন্দোলন করে গেছেন আমৃত্যু। দেশ ও ইসলামের স্বার্থে মুফতি আমিনী রহ. যে আদর্শিক রাজনীতির রূপরেখা তৈরি করে গেছেন, আমরা আশা করবো তার সন্তান মাওলানা আবুল হাসানাত আমিনী সেই রূপরেখার পথ ধরে এগিয়ে যাবে। পাশাপাশি দেশের আপামর জনগণের সেবা, ইসলাম ও মসজিদ মাদ্রাসার কল্যাণে আমৃত্যু নিজেকে নিয়োজিত রাখবে ইনশাআল্লাহ।

বিবৃতি দাতাগণ হলেন, জামিয়া সিরাজিয়া দারুল উলুম ভাদুঘর মাদ্রাসার মুহতামিম ও শাইখুল হাদিস মনিরুজ্জামান সিরাজী, জামিয়া ইউনুছিয়ার ছদর ও শাইখুল হাদিস আশেকে এলাহী ইব্রাহিমী, জামিয়া ইউনুছিয়ার মুহতামিম মুফতি মুবারকুল্লাহ ,জামিয়া ইউনুছিয়ার শাইখুল হাদিস ও জামিয়া দারুল আরকাম-এর মুহতামিম মাওলানা সাজিদুর রহমান, জামিয়া ইউনুছিয়ার সহকারী শিক্ষা সচিব মুফতি আব্দুর রহিম কাসেমী, জামিয়া দারুল আরকাম মাদ্রাসার সহকারী মুহতামিম, মাওলানা আলী আজম কাসেমী, জামিয়া কুরআনিয়া সৈয়দা সৈয়দুন্নেছা দারুল কোরআন মাদ্রাসার মুহতামিম হাফেজ মাওলানা ইদ্রিস, জামিয়া ইসলামিয়া সোনারামপুর আশুগঞ্জ মাদরাসার শাইখুল হাদিস, মুফতি বুরহান উদ্দিন কাসেমী, জামিয়া আইয়ুবিয়া দারমা মাদরাসার মুহতামিম মাওলানা মেরাজুল কাসেমী, জামিয়া হুসাইনিয়া দারুল উলুম উচালিয়া পাড়া মাদ্রাসার মুহতামিম মাওলানা জহিরুল ইসলাম প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *