Warning: sprintf(): Too few arguments in /home/insaf24net/public_html/wp-content/themes/infinity-news/inc/breadcrumbs.php on line 252

বাংলাদেশে ইসলামি মিডিয়ার অগ্রপথিক ইনসাফ

মুফতী মোহাম্মদ জমীর উদ্দিন কাসেমী | মুহাদ্দিস : জামিয়া তৈয়বিয়া ও জামিয়া দাওয়াতুল কুরআন, নারায়ণগঞ্জ


বাংলাদেশের প্রথম ইসলামি ঘরানার অনলাইন পত্রিকা ইনসাফ অত্যন্ত কর্মমুখরতার মাধ্যমে দীর্ঘ অর্ধযুগ অতিক্রম উপলক্ষে পাঠক হিসেবে আমি আনন্দিত।

দ্বীনের নগন্য একজন খাদেম হিসেবে দীর্ঘদিন যাবৎ আমি অনুভব করছি দেশ, জাতি ও সমাজ সর্বোপরি সারাবিশ্বের সামনে ইসলামকে সঠিকরূপে উপস্থাপনের জন্য মিডিয়ার বিভিন্ন সেক্টরে তথা অনলাইন অফলাইন টিভি রেডিও এবং জাতীয় পত্রিকাগুলোর ক্ষেত্রে ইসলামি মূল্যবোধসম্পন্ন কিছু সংবাদ মাধ্যমের উপস্থিতি অতীব জরুরি।

এক্ষেত্রে অনলাইন পত্রিকা ইনসাফ টোয়েন্টিফের ডট কম আমাদের দেশে অগ্রণী ভূমিকা পালন করে আসছে। তারা জাতীয় ও আন্তর্জাতিক বিষয়ে অত্যন্ত সততার সাথে তথ্যবহুল সংবাদ প্রচার করে থাকে।

সঠিক ও নির্ভরযোগ্য সংবাদ প্রচারের মাধ্যমে ইনসাফ স্বল্প সময়ে যে পাঠকপ্রিয়তা ও ভালোবাসা অর্জন করেছে তাতে একজন পাঠক হিসেবে আমি খুবই আনন্দিত।

আমি আশা করি এতদিন যেমন ইনসাফ আমাদেরকে সঠিক নির্ভরযোগ্য ও তথ্যবহুল সংবাদের মাধ্যমে উপকৃত করেছে, ইনশাআল্লাহ ভবিষ্যতেও সেই ধারাবাহিকতা বজায় রাখবে।

পরিশেষে আমি এটাই বলবো, ইনসাফ সম্পাদক ও অন্যান্য কর্মীরা যেভাবে বিজ্ঞজন ও উলামায়ে কেরামের পরামর্শ ও আদর্শ অনুযায়ী কাজ করে যাচ্ছে, ভবিষ্যতেও যেন এই প্রচেষ্টা অব্যাহত থাকে সেই কামনাই করি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *