মঙ্গলবার, জুন ১৫, ২০২১

দেশ ও জাতির জন্যে ইনসাফ এক আশীর্বাদের নাম

আব্দুল্লাহ সালমান | সম্পাদক ও প্রকাশক : সীমান্তের আহ্বান


বাংলাদেশ স্বাধীন রাষ্ট্র হলেও বেশ কিছু বিভাগে পরাধীনতা লক্ষণীয়। এমনই একটি বিভাগ হচ্ছে মিডিয়া। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের বদলে এখন চাটুকারিতা আর একঘেয়েমি যেন গ্রাস করে বসে আছে এ অঙ্গনকে। যখনই কোনো সংবাদমাধ্যম জনগণের সামনে এসেছে তখন তাকেই বিশ্বাস করে জাতি হয়েছে প্রতারিত। শুধু বাংলাদেশেই যে এমনটা হচ্ছে সেটা বললে অবশ্যই ভুল হবে। যেসব সংবাদ পরিবেশক আস্থা-বিশ্বাস ও নিষ্ঠার সঙ্গে মানুষের সেবা করছে তাদের মধ্যে ইনসাফ অন্যতম বলে মনে করি। প্রতিষ্ঠালগ্ন থেকেই বেশ দক্ষতা ও নিরপেক্ষতার সাথে কার্যক্রম পরিচালনা করে আসছে বলে জানি এবং দেখছি।

এ ধারাবাহিকতা বজায় রেখে অর্ধযুগ পাড়ি দিয়ে সপ্তম বছরের সিঁড়িতে পা রেখেছে প্রিয় ইনসাফ। ইসলামী ঘরানার প্রথম কোনো পত্রিকা বাংলাদেশে মাথা উঁচু করে দাঁড়িয়েছে। সমাজের এ ক্রান্তিকালে দেশ ও জাতির জন্যে ইনসাফ আশীর্বাদ স্বরূপ। দেশের শীর্ষস্থানীয় উলামা-মাশায়েখের পরামর্শের ভিত্তিতে ‘ইনসাফ’ একদিন নিজ লক্ষ্যে পৌঁছাবে ইনশাল্লাহ।

ষষ্ঠ প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে ইনসাফ পরিবারসহ দেশ-বিদেশে অবস্থানরত শুভাকাঙ্ক্ষীদের জানাই উত্তর-পূর্ব বাংলার জনপ্রিয় সংবাদমাধ্যম ‘সীমান্তের আহ্বান’র পক্ষ থেকে আন্তরিক অভিনন্দন ও অকৃত্রিম শুভেচ্ছা।

spot_imgspot_img
spot_img

আরও