বুধবার, সেপ্টেম্বর ২২, ২০২১

তথ্যের চাহিদা পূরণে ইনসাফের ভূমিকা প্রশংসনীয়

ওমর ফারুক সাহিল | পরিচালক : ঐশীস্বর


বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশে সবসময় সচেতন থাকা দেশের প্রথম ইসলামী ঘরানার জনপ্রিয় অনলাইন মিডিয়া ইনসাফ টোয়েন্টিফোর ডটকম অর্ধ-যুগ পার করেছে। শুরুতেই জাতীয় সাংস্কৃতিক সংগঠন ঐশীস্বর এর সকল কলাকুশলীর পক্ষথেকে জানাই প্রাণঢালা অভিনন্দন।

আদর্শের উপর অটল অবিচল থাকতে পারা নিঃসন্দেহে বড় একটি গুণ। যা সবসময় যথাযথ মাত্রায় ইনসাফে খুঁজে পেয়েছি। সততা সাহসীকতার অন্যতম হাতিয়ার হয়ে থাকে। এ বিশ্বাস পূর্ণ মাত্রায় সকলে ধারণ করতে পারে না। কিন্তু তা থাকা আবশ্যক। তবেই মানুষের আস্থা স্থায়িত্বে রূপ নেয় খুব সহজে। ইনসাফ বরাবরই তার সাক্ষর রেখে চলেছে।

দেশে অসংখ্য সংবাদমাধ্যম থাকার পরও সচ্ছতার অভাববোধ করে প্রতিনিয়তই তাদের পাঠক ও দর্শক-শ্রোতাদের বেশ বড় একটি অংশ। যা সত্যিই দুঃখজনক। তাই কখনো কখনো খবরের পেছনের খবরও হতে দেখা যায়। যা অস্বাভাবিকভাবে চোখ চড়গগাছে ওঠার মতো। অথচ এমনটি কাম্য কেউ করে না। সে সারিতে দাঁড়িয়ে ইনসাফ তার স্বকীয়তা বজায় রাখতে পারা কম কথা নয় মোটেই।

প্রতিষ্ঠার পর থেকেই ইনসাফ প্রতিদিন সাধারণ মানুষের তথ্য চাহিদা পূরণে যে ভূমিকা রেখে চলেছে তা প্রশংসনীয়। বাংলাদেশসহ পৃথিবীর সব দেশের সংবাদ এবং সংবাদের বিশ্লেষণ ইনসাফে ফুটে ওঠে।

শুভকামনা সবসময়। এ ধারা অব্যাহত থাকুক অনন্তকাল। উপকৃত হোক তার সকল পাঠক, শ্রোতা ও দর্শক বন্ধুরা। আল্লাহ ভালো কাজের উত্তম প্রতিদান দিয়ে ধন্য করুন ইনসাফ টোয়েন্টিফোর ডটকম এর সম্পাদক প্রিয় সাইয়েদ মাহফুজ খন্দকার সহ- সকল কলাকুশলী বৃন্দকে।

spot_img
spot_imgspot_img

সর্বশেষ

spot_img
spot_imgspot_img
spot_imgspot_img