Warning: sprintf(): Too few arguments in /home/insaf24net/public_html/wp-content/themes/infinity-news/inc/breadcrumbs.php on line 252

উল্টোস্রোতের মুখে ইনসাফের অগ্রযাত্রা

আব্দুল্লাহ আল মুনীর


ইনসাফ টোয়েন্টিফোর ডটকম দিয়ে এদেশে ইসলামী অঙ্গনের মিডিয়া যাত্রা শুরু বলা যায়। ঠিক যে সময়টাতে মিডিয়ায় পদচারণ খুব বেশি প্রয়োজন ছিলো, ঠিক তখনই আমরা এই প্লাটফর্মকে আমাদের পাশে পেয়েছি। আমাদের সমাজে কোন কিছুর সঠিক মুল্যায়ন ঠিক সময়ে আমরা করতে পারি না। যখন অমুল্যায়নের জন্য তা হারিয়ে যায়, তখন আফসোসে কপাল পুড়ি।

শত বাধা শত প্রতিবন্ধকতা সঙ্গে করে ইনসাফ ষষ্ঠ বর্ষে পদার্পণ করেছে। আমার মনে হয় এখনও আমাদের গভীরভাবে ইনসাফকে বুকে টেনে নেয়া উচিত, তাদের এই সফলতার পেছনের না জানা প্রতিবন্ধকতার গল্পগুলোর সচেতন পাঠক হওয়া উচিত।

ইনসাফের সাথে আমার বহু স্মৃতি জড়িয়ে আছে। ইনসাফের অন্য সব সেচ্ছাসেবী কর্মীদের মত আমারও সুযোগ হয়েছিলো বেশ কিছুদিন কাজ করার। ইনসাফ সম্পাদকের সাথে কাজ করতে গিয়ে দেখেছি, এই প্লাটফর্মটিকে উল্টোস্রোতের ঢেউ থেকে বাঁচাতে কত কর্মী গভীর এক ভালোবাসা দিয়ে বুকে জড়িয়ে রেখেছে। তাদের চেতনা, তাদের কর্মতৎপরতা ও ভালোবাসা থেকে জীবনের বড় একটি অধ্যায়ের পাঠ শিখেছি।

ইনসাফ সময়ের সাথে সাথে আস্থার প্রতীক হয়ে উঠেছে। কোন এক সময় আমরা ইনসাফকে এ দেশের সর্বোচ্চ পর্যায়ের মিডিয়ার আসনে দেখতে পাবো, সে আশা বুকে বেঁধে শেষ করছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *