Warning: sprintf(): Too few arguments in /home/insaf24net/public_html/wp-content/themes/infinity-news/inc/breadcrumbs.php on line 252

ইসলাম বিরোধী ষড়যন্ত্র নিয়ে সচেতন করতে ইনসাফ প্রশংসনীয় ভূমিকা পালন করছে

মাওলানা জুনাইদ আল হাবীব | সহসভাপতি : জমিয়তে উলামায়ে ইসলাম ও যুগ্মমহাসচিব : হেফাজতে ইসলাম


নাহমাদুহু ওয়া নুসাল্লি আলা রাসূলিহিল কারীম! ইসলামী ঘরানার পরিচিত অনলাইন পত্রিকা ‘ইনসাফ’ অর্ধযুগ পূর্ণ করে সপ্তম বর্ষে পদার্পণের এই বিশেষ আয়োজনে সংশ্লিষ্ট সকলকে আন্তরিক মোবারকবাদ ও অভিনন্দন জানাই। এবং আগামীর পথ চলা যেন সুন্দর হয় -সেই কামনা করছি।

ইসলামের দাওয়াত সর্বত্র পৌঁছে দেওয়া প্রত্যেক মুমিনের দায়িত্ব ও কর্তব্য। আর মিডিয়ার আবিষ্কার ইসলামের বানী সর্বত্র পৌঁছাতে সহজ করে দিয়েছে।

সুতরাং বিশ্ববাসীকে আল্লাহ ও রাসুল সাল্লাল্লাহু আলাইহী ওয়া সাল্লাম এর পথে ডাকার জন্য মিডিয়ার মাধ্যমে ব্যপক পদক্ষেপ নেয়া প্রয়োজন। বর্তমানে ইলেক্ট্রনিক ও প্রিন্ট মিডিয়ার মাধ্যমে আমাদের তরুণ প্রজন্মকে দ্বীন প্রচারে অগ্রগামী ভূমিকা পালন করতে হবে। সেই লক্ষ্যকে সামনে নিয়ে উলমায়ে কেরামকে সুচিন্তিত পদক্ষেপ গ্রহন করা সময়ের দাবী।

ইসলাম বিরোধী ও বিজাতীয় ধ্যানধারনায় লালিত মিডিয়া আজ এদেশের -ইসলামী কৃষ্টি-কালচার, সংস্কৃতি, সভ্যতা, মসজিদ, মাদরাসা, আলেম – উলামা, হক্কানী পীর-মাশায়েখ, ইসলামী তাহজীব-তামাদ্দুন এর বিরুদ্ধে প্রতিনিয়ত মিথ্যা বানোয়াট, ব্যঙ্গ-বিদ্রুপ করে নাটক, সিনেমা সাজিয়ে এবং বিভিন্ন সংবাদ পরিবেশন মাধ্যমে তথ্য সন্ত্রাস চালিয়ে যাচ্ছে ।

বিশ্বের দ্বিতীয় বৃহত্তম মুসলিম দেশ আমাদের প্রিয় মাতৃভূমি থেকে ইসলামের শিকড় মূলোৎপাটনের লক্ষ্যে কতিপয় ইসলাম বিদ্বেষী প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়া গভীর ষড়যন্ত্র চালিয়ে যাচ্ছে। এসম্পর্কে দেশের ধর্মপ্রান মুসলিম জনতাকে সজাগ এবং সচেতন করতে ইনসাফ ইতিমধ্যেই প্রসংশনীয় ভূমিকা পালন করে আসছে।

পাশাপাশি জনগণের পক্ষে এবং ইসলামের পক্ষে কথা বলার মতো যেসব মিডিয়া কাজ করে যাচ্ছে তাদেরকে সর্বাত্মক সহযোগিতা করে আসছে। আল্লাহ রাব্বুল আ’লামীন ‘ইনসাফ’কে দিন দিন তারাক্কি দান করুন, আমীন।

অনৈসলামীক কার্যকলাপ প্রতিরোধ করে সমাজ পরিবর্তন ঘটাতে হলে মুসলামদের আজ মিডিয়ার গুরুত্ব ও প্রয়োজনীতা বুঝতে হবে। এবং বাংলাদেশের তরুণ আলেম উলামাদের সত্য প্রকাশের দ্বীপ্ত অঙ্গীকার নিয়ে মিডিয়ার সঙ্গে সম্পৃক্ত হতে হবে।

আল্লাহ তাআলা আমাদেরকে তাওফিক দিন এবং ইসলামের সত্যবাণী সমাজে পৌঁছে দিতে নিরলস খেদমত করার তৌফিক দান করুন। আমীন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *