Warning: sprintf(): Too few arguments in /home/insaf24net/public_html/wp-content/themes/infinity-news/inc/breadcrumbs.php on line 252

ইনসাফ টোয়েন্টিফোর ডটকম-এর অর্ধযুগ পূর্তিতে প্রাণঢালা অভিনন্দন

মুফতী আবুল হাসান শামসাবাদী | সম্পাদক, মাসিক আদর্শ নারী


“ইনসাফ টোয়েন্টিফোর ডটকম” অনলাইন নিউজ পোর্টাল হচ্ছে ইসলামী ঘরানার অনলাইন নিউজ পোর্টালসমূহের পথিকৃত। যখন “ইনসাফ টোয়েন্টিফোর-ডটকম” নামে অনলাইন নিউজ ম্যাগাজিনের প্রতিষ্ঠা হয়, তখন এদেশে ইসলাম নিয়ে অনলাইনে তেমন নিউজ পোর্টাল গড়ে উঠেনি। সে সময় অর্থবহ নিউজ পোর্টাল গড়ে তোলা সহজ ব্যাপার ছিলো না। কারণ, তখন নিউজ পোর্টালের পরিচালনকর্মীর যথেষ্ট অভাব ছিলো। সেই সাথে আর্থিক বিনিয়োগের দিকটি উৎসাহব্যঞ্জক ছিলো না। বলতে গেলে তখন নিজেরটা খেয়েপড়ে অপরকে সেবা দেয়াই ছিলো অনলাইন পোর্টালসমূহের আরাধ্য ভূমিকা। অবশ্য বর্তমানে বিভিন্নভাবে এদিকটায় কিছুটা উন্নতি হয়েছে।

ইনসাফ টোয়েন্টিফোর ডটকম-এর সফল সম্পাদক সাইয়েদ মাহফূজ খন্দকারের বলিষ্ঠ সম্পাদনায় ইনসাফ টোয়েন্টিফোর ডটকম শুরু থেকেই ভিন্নধর্মী ইসলামী ভাবধারার নিউজ পোর্টালরূপে গড়ে উঠে। ইসলামী ঘরানার নিউজ পোর্টালকে সমসাময়িক জেনারেল নিউজ পোর্টালসমূহের সাথে পাল্লা দিতে এর প্রয়াস ছিলো চোখে পড়ার মতো। সেই সাথে অনলাইন ময়দানে যোগ্য ইসলামী ঘরানার নিউজকর্মী তৈরীতে ইনসাফ টোয়েন্টিফোর ডটকম যে অবদান রেখেছে, তা অভূতপূর্ব। এভাবে সেই সময় থেকে অদ্যাবধি ইসলামী ঘরানার অনলাইন জগতে ইনসাফ টোয়েন্টিফোর ডটকম-এর কর্মধারাকে সার্বিক বিবেচনায় সফল বলা যায়।

৫ মে—২০১৪ থেকে পথচলা শুরু করে আজ ইনসাফ টোয়েন্টিফোর ডটকম সফলভাবে অর্ধযুগ পূর্তির মাইলফলকে পৌঁছেছে। এটা বড়ই আশাপ্রদ বিষয়। এ জন্য ইনসাফ টোয়েন্টিফোর ডটকমকে প্রাণঢালা অভিনন্দন ও শুভেচ্ছা জানাচ্ছি। বর্তমান অবস্থার প্রেক্ষিতে বিভিন্ন দিক লক্ষ্য করে কোন অনলাইন নিউজ পোর্টালের নিরবচ্ছিন্নভাবে সক্রিয় থেকে এবং পাঠক-পাঠিকাগণের জনপ্রিয়তার উত্তরোত্তর প্রবৃদ্ধিকে অক্ষুন্ন রেখে এভাবে অর্ধযুগের মাইলফলককে স্পর্শ করা অলৌকিক ব্যাপারের মতো মনে হয়। যা ইনসাফ-এর অনন্য উদ্যম, সক্রিয় কর্মতৎপরতা ও নিরলস প্রচেষ্টার জন্যই সম্ভব হয়েছে বলে বিশ্বাস করি।
ইনসাফ-এর অর্ধযুগ পূর্তির এ শুভ লগ্নে মহান আল্লাহর নিকট দু‘আ করি, আল্লাহ তা‘আলা একে আরো বলিষ্ঠ মহিরুহে বিকশিত হয়ে তার ইপ্সিত লক্ষ্য পানে এগিয়ে যাওয়ার তাওফীক দিন। সর্বপরি একে কবূল করে নিন এবং এর দ্বীনী সেবাকে সম্পাদক সাহেবসহ তার সকল সহকর্মী ও পৃষ্ঠপোষকগণের পরকালীন সাফল্য লাভের ওসীলা করে দিন। আমীন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *