Warning: sprintf(): Too few arguments in /home/insaf24net/public_html/wp-content/themes/infinity-news/inc/breadcrumbs.php on line 252

ইনসাফ এখন তৌহিদী জনতার বিশ্বস্ত সংবাদ মাধ্যম

মুহাম্মাদ ইরফান সোলাইমান | সহকারী প্রতিষ্ঠাতা সম্পাদক : আলোকিত মিডিয়া টোয়েন্টিফোর ডটকম


ইনসাফ বাংলাদেশের ইসলামী ঘরোনার প্রথম অনলাইন পত্রিকা। ইনসাফের অনুপ্রেরণায় এখন অনেক পোর্টাল তৈরী হয়েছে। শত শত নতুন সংবাদকর্মী তৈরী হয়েছে। বিশেষ করে ক্বওমি অঙ্গনের অধিকাংশ ইনসাফের কারণে নিউজ পোর্টালের সাথে পরিচিত হয়েছে। এর আগে মানুষ মিডিয়া সমন্ধে তেমন কিছু জানতো না।

২০১৩ সালের হেফাজতের উত্থানকে ঘিরেই মূলত ইনসাফের পথচলা। যখন মিডিয়ার শূণ্যতা ওলামায়ে কেরাম প্রচণ্ডভাবে উপলব্ধি করলেন, ঠিক তখনই মাহফুজ খন্দকার এগিয়ে আসলেন মিডিয়া কার্যক্রম শক্তিশালীর করার জন্য। ইনসাফ প্রতিষ্ঠার অনেক আগ থেকেই মাহফুজ ভাইয়ের সম্পর্কের সুবাধে ইসলামী অঙ্গণের বিভিন্ন খবরা খবর পেতাম।

আলহামদুলিল্লাহ! সেই মাহফুজ খন্দকার থেকে এখন ইনসাফ বাংলার শত শত তরুণের অন্তরে। তিনি মিডিয়াতে তরুণদের আগ্রহী করেছেন। ইনসাফ থেকে উৎসাহীত হয়ে আমরা নিজেরাও আঞ্চলিক একটি পত্রিকা করেছি।

ভালবাসি মাহফুজ খন্দকার ও ইনসাফকে। অর্ধযুগ পূর্তি ও ৭ম বর্ষে পদার্পণ উপলক্ষে হৃদয় নিঙরানো ভালবাসা রইলো। মুরুব্বীদের আস্থার প্রতীক ইনসাফকে দৈনিক পত্রিকা হিসেবে দেখতে চাই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *