বুধবার, সেপ্টেম্বর ২২, ২০২১

ইনসাফ আলেম ওলামাদের ঐক্যবদ্ধ করার জন্য ভূমিকা রাখবে

মাওলানা মঞ্জুরুল ইসলাম আফেন্দী | সাবেক পরিচালনা পর্ষদ সদস্য : ইনসাফ


মহান আল্লাহর অশেষ কৃপায় দেশের ইসলামী ঘরানার প্রথম অনলাইন পত্রিকা ইনসাফ অর্ধযুগ পূর্ণ করে সপ্তম বর্ষে পদার্পণ করেছে। অর্ধযুগ পূর্তিতে পত্রিকার যোগ্য সম্পাদক, সাংবাদিকসহ সংশ্লিষ্ট সকলকে মোবারকবাদ জানাই।

ইনসাফ বাংলাদেশের একটি গুরুত্বপূর্ণ সময়ে প্রতিষ্ঠিত হয়েছে। প্রতিষ্ঠালগ্ন থেকে অদ্যবধি পত্রিকাটি দ্বীন প্রচারে নিবেদিত। ইনসাফের সাথে সবসময় দেশের হক্কানী ওলামায়ে কেরাম এবং একটি সত্য সন্ধানী পাঠকগোষ্ঠী ছিলো। ফলে ইনসাফের আদর্শিক উন্নতি অনেকটা বেগবান হয়েছে।

একটি সংবাদ মাধ্যম প্রতিষ্ঠার জন্য যে উপায় উপকরণের দরকার, পৃষ্ঠপোষকতার কমতির কারণে সেসব দিক থেকে ইনসাফের দুর্বলতা থাকতে পারে, তবুও নানারকম প্রতিকূলতার মধ্যে অর্ধযুগ অতিক্রম করে টিকে থাকা ইনসাফের বড় সফলতা। আমি দেখেছি, ইনসাফ বিভিন্নরকম প্রতিবন্ধকতার মধ্যেও কখনো পিছপা হয়নি। তারা যে দৃঢ়তার সাথে এ অঙ্গনে টিকে আছে, তার জন্য ইনসাফ পরিবার অবশ্যই সাধুবাদ পাওয়ার যোগ্য। সকল আলেমদের উচিত ইনসাফসহ ইসলামী ঘরানার পত্রিকাগুলোর পৃষ্ঠপোষকতা করা।

বাংলাদেশের ইসলামী অঙ্গনে ইনসাফ একটি উল্লেখযোগ্য ভূমিকা রাখার চেষ্টা করেছে। আমি আশা করি আলেম উলামাদের ঐক্যবদ্ধ করার জন্য ইনসাফ সবচেয়ে বড় ভূমিকা রাখবে।

হলুদ সাংবাদিকতার বিরুদ্ধে দ্বীন প্রচারের সংগ্রামকে ইনসাফ অব্যহত রাখবে এবং আরো বেগবান করবে।

এই প্রত্যাশা দেশের সর্বশ্রেণীর জনগণের। মহান আল্লাহ যেন আমাদের সকলের এই প্রত্যাশা কবুল করেন। আমীন।

spot_img
spot_imgspot_img

সর্বশেষ

spot_img
spot_imgspot_img
spot_imgspot_img