রবিবার, সেপ্টেম্বর ১৯, ২০২১

ইনসাফ আমাদের মাঝে বেঁচে থাকুক হাজার বছর

মাহফুয আহমদ | লন্ডন প্রবাসী লেখক


বহুদিন থেকে অনলাইন পত্রিকা ইনসাফের সঙ্গে পরিচিত। বস্তুত ইনসাফ এর কার্যক্রম দেখে যারপরনাই আমি আনন্দিত। আমার নিকট বিশেষভাবে ভালো লেগেছে:

১. রাজনৈতিক মতবিরোধের ঊর্ধ্বে উঠে সকল ঘরানার উলামা ও বুদ্ধিজীবীদের বিভিন্ন উপলক্ষে একই প্লাটফর্মে নিয়ে আসতে পেরেছে ইনসাফ।

২. বিগত দিনগুলোতে ‘ইনসাফ শো’ শিরোনামে একটি সাক্ষাতকার পর্ব চালু হয়েছিলো। যা বোদ্ধামহলে বেশ সাড়া জাগিয়েছে। ব্যক্তিগতভাবে আমিও মুগ্ধ হয়েছি এসব শো থেকে।

৩. মিথ্যা ও ভুয়া তথ্যের অবাধ ছড়াছড়ির এইসময়ে যখন অনেকেই শুধু সস্তা খ্যাতি ও প্রচার লাভের আশায় ধর্মীয় ও সাংবাদিকতার নীতি-নৈতিকতা উপেক্ষা করে চলছে, সেখানে ইনসাফ অত্যন্ত সচেতনতার পরিচয় দিয়ে যাচ্ছে বলে আমার বিশ্বাস।

ইনসাফ সফলতার সহিত অর্ধযুগ অতিক্রম করতে পেরেছে জেনে আশান্বিত হলাম। আশা করি, ইনসাফ আগামীতেও বিচক্ষণতার সাথে তার কর্মতৎপরতা অব্যাহত রাখতে সক্ষম হবে ইনশাআল্লাহ।

আমি ইনসাফের এই ষষ্ঠ প্রতিষ্ঠাবার্ষিকীতে সম্পাদক শ্রদ্ধেয় সাইয়েদ মাহফুজ খন্দকার ভাই সহ পত্রিকার উপদেষ্টা মণ্ডলী, কর্মী, কলাকৌশলী, বিজ্ঞাপনদাতা ও পাঠকবৃন্দ সবাইকে জানাই আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন। ইনসাফ আমাদের মাঝে বেঁচে থাকুক হাজার বছর। এই কামনা করি।

spot_img
spot_imgspot_img

সর্বশেষ

spot_img
spot_imgspot_img
spot_imgspot_img