বৃহস্পতিবার, সেপ্টেম্বর ২৩, ২০২১

ইনসাফের শুভক্ষণে-শুভকামনা

জিয়াউল আশরাফ | নির্বাহী সম্পাদক : জাতীয় শিশু-কিশোর পত্রিকা মাসিক নকীব


ছোটবেলা থেকেই পত্রিকা পড়ার প্রতি একটা নেশা ছিলো। সে সময়ে কয়েকটি মাসিক ও দুটি সাপ্তাহিক পত্রিকা ছিলো আমাদের। আমাদের বলতে ইসলামী ধারার, যে পত্রিকাগুলো আমাদের কথা বলতো। কিন্তু কোন দৈনিক নেই! কিংবা অনলাইন পত্রিকাও ছিলো না। সংবাদ পড়ার তুমুল আগ্রহ। তাজা নিউজ পড়ার একটি তীব্র তৃঞ্চা। কিন্তু তাজা নিউজ পড়ার কোন মাধ্যম ছিলো না। বাসি নিউজ পড়েই তৃঞ্চা নিবারণ করতাম।

এখন সময় বদলেছে- আলহামদুলিল্লাহ, এখন আমাদের অনেক পত্রিকা। আছে শক্তিশালী অনলাইন। যে অনলাইন থেকে নিয়মিত পাচ্ছি টাটকা খবরাখবর।

এই তাজা নিউজ পড়তে পারা বা তৃঞ্চা নিবারণে সর্বপ্রথম এগিয়ে আসে ইনসাফ টোয়েন্টিফোর ডটকম। ইসলামিক অঙ্গনে সর্বপ্রথম নিউজ পোর্টাল। ইনসাফ টোয়েন্টিফোর ডটকম- জন্ম থেকেই তারা বস্তুনিষ্ট নিউজ করে আসছে। সাহসের সাথে তুলে আনছে সমাজের অন্যায়-অবিচারের সকলখবর। অসংগতিগুলো বিশ্লেষণ করছে সময়ের আয়নায়। প্রতিদিন তুলে ধরছে আমাদের সমৃদ্ধি ও অগ্রগতির চিত্র। দক্ষতার সাথে চিত্রায়িত করছে আমাদের জীবনযাত্রার প্রতিটিক্ষণ। প্রতিটি রিপোর্ট ও ফিচার সাক্ষি হচ্ছে সময়ের।

অবশ্যই এর পিছনে আছে সংবাদ কর্মীদের নিরলস চেষ্টা। আর যিনি এর নেতৃত্ব দিচ্ছেন- তিনি আমার-আমাদের প্রিয় মানুষ ইনসাফ টোয়েন্টিফোর ডটকমক এর সম্পাদক সাংবাদিক খন্দকার মাহফুজুর রহমান। তার নিজ প্রতিভা ও পরিচালনার দক্ষতায় আজ পত্রিকাটি সবার আস্থা অর্জন করেছে।

নিউজ পোর্টালের পাশাপাশি ইনসাফের বিশেষ আলোচিত ও আলোকিত একটি অনুষ্ঠান ইনসাফ-শো। ভিডিও সংবাদ পরিবেশন অবশ্যই পাঠকের জন্য নতুন চমক।

মাদরাসার ছাত্রদেরকে সাহিত্য ও সাংবাদিকতায় উৎসাহিত করার পেছনেও ইনসাফ পরিবারের আন্তরিকতা প্রশংসার দাবি রাখে। প্রতিষ্ঠা বার্ষিকীসহ বিশেষ দিবসে প্রিন্টভার্সন পত্রিকাপ্রেমিদের জন্য নতুন উপহার।

ইনসাফ তার বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের মাধ্যমে টিকে থাকবে পাঠকের হৃদয়ে। সততা ও নিষ্ঠায় জয় করবে মানুষের মন। শুধু একবছর দুবছর বা ছয়বছর নয়- যুগযুগ ধরে তুলে ধরবে দেশ-বিদেশ, মানুষ ও মানবতার বাস্তবচিত্র। কাজ করবে- দেশ, স্বাধীনতা-সার্বভৌমত্ব ও মানুষের কল্যাণে। অটল থাকবে ইসলামী নীতি-আদর্শে। আজকের এই শুভক্ষণে ইনসাফকে জানাই আমাদের হৃদয়ের ভালোবাসা। শেষে বলবো সবার আগে এসেছেন! সবার আগে থাকুন- থাকুন সত্যান্বেষী সবার প্রিয় হয়ে।

spot_img
spot_imgspot_img

সর্বশেষ

spot_img
spot_imgspot_img
spot_imgspot_img