রবিবার, মার্চ ৭, ২০২১

ইনসাফের প্রতিষ্ঠাবার্ষিকীতে আওয়ার ইসলাম সম্পাদকের শুভেচ্ছা বার্তা

sunday-march7-dotnetnewsupdate10

sunday-march7-dotnetnewsupdate8

sunday-march7-dotnetnewsupdate6

sunday-march7-dotnetnewsupdate11

sunday-march7-dotnetnewsupdate9

হুমায়ুন আইয়ুব | সম্পাদক : আওয়ার ইসলাম


বাংলাদেশের সংবাদপত্র একটি শিল্প। সেই শিল্পের নতুন পলক হলো দেশের ইসলামী ভাবধারার মিডিয়াগুলো। এই শিল্পের অগ্রগতি ও সমৃদ্ধির জন্য ইসলামী মিডিয়াগুলো কাজ করছে। ইনসাফসহ বর্তমানে ইসলামী ভাবধারার যেসকল অনলাইন মিডিয়াগুলো কাজ করছে তারা সবাই একে অপরের সহযোদ্ধা। আমি আওয়ার ইসলামের সম্পাদক হিসেবে মনে করি, আমার বন্ধু মাহফুজ খন্দকার, শরিফ মুহাম্মাদ, আমি এবং আমরা যারা এ অঙ্গনে আছি সকলেই সহযোদ্ধা, একে অপরের সম্পূরক ও সহযোগী। আমরা একে অপরকে সবসময় পাশে চাই, বন্ধুসুলভ আচরণ চাই।

আমরা যেনো বাংলাদেশের মূলধারার সংবাদপত্র গুলোর সঙ্গে পাল্লা দিয়ে কাজ করতে পারি। বিশেষ করে আমাদের আলেম উলামা এবং ইসলামী অঙ্গনকে যেনো আমরা আরো শক্তিশালী করতে চাই, ঐক্যবদ্ধ করতে চাই। ইসলামকে আরো সুন্দরভাবে জাতির সামনে উপস্থাপন করতে চাই। সেই লক্ষ্যে আমরা একে অপরের সম্পূরক হিসেবে কাজ করছি এবং করে যাবো ইনশাআল্লাহ্।

আর ইনসাফ সম্পর্কে বলতে গেলে, তারা দায়িত্বশীল সাংবাদিকতাটাই করে যাচ্ছে। দায়সারা বা ভুল সংবাদ পরিবেশন না করে সবসময়ই তারা দায়িত্বশীলতার পরিচয় দিয়ে আসছে। আমি মনে করি এটা ইনসাফের একটি বিশেষ বৈশিষ্ট্য। ইনসাফকে আমি কোন পরামর্শ দিতে চাইনা কেননা ইনসাফের সম্পাদক অনেক শক্তিমান ও দীপ্তিমান একজন সম্পাদক। তাই আমি কোন পরামর্শ না দিয়ে শুধু চাই পত্রিকাটির পথচলা অতীতের চেয়ে ভবিষ্যতে আরো উজ্জ্বল হোক। সাথে সাথে আমার প্রত্যাশা, ইনসাফ নাগরিক সাংবাদিকতা ও নাগরিক সংবাদপত্রের উৎকৃষ্ট উদাহরণ হয়ে উঠুক।

ইনসাফের এই ৬ষ্ঠ প্রতিষ্ঠা বার্ষিকীতে তার অগ্রযাত্রা আরো সুন্দর হোক, তার অতীত যতোটা উজ্জ্বল ছিলো এরচেয়েও বেশি উজ্জ্বল আগামী তৈরি হোক এটাই আমার প্রত্যাশা। প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে ইনসাফের সম্পাদকসহ এর সাথে সংশ্লিষ্ট সকলকে শুভেচ্ছা ও আন্তরিক মোবারকবাদ জ্ঞাপন করছি।

(শ্রুতি লিখন)

sunday-march7-dotnetnewsupdate10

sunday-march7-dotnetnewsupdate8

sunday-march7-dotnetnewsupdate6

sunday-march7-dotnetnewsupdate11

sunday-march7-dotnetnewsupdate9

sunday-march7-dotnetnewsupdate5

sunday-march7-dotnetnewsupdate4

sunday-march7-dotnetnewsupdate3

sunday-march7-dotnetnewsupdate2

sunday-march7-dotnetnewsupdate1