Warning: sprintf(): Too few arguments in /home/insaf24net/public_html/wp-content/themes/infinity-news/inc/breadcrumbs.php on line 252

‘আস্থার প্রতীক’ ইনসাফের এই স্লোগান সার্থক হয়েছে

মুদির চৌধুরী | চেয়ারম্যান, ট্র্যাভেল লিংক


মহামারী করোনাভাইরাসের কারণে বিশ্ব স্থবির হয়ে পড়েছে, মানুষ হয়ে পড়েছে আতঙ্কগ্রস্ত। এই দুঃসময়ে সাংবাদিকরা গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছেন। গবেষণায় দেখা গেছে, যদি সাংবাদিকরা তাদের দায়িত্ব সঠিকভাবে পালন না করতেন তাহলে মানুষ সচেতন হতে পারতো না, যার ফলশ্রুতিতে আরও বেশি মানুষের প্রাণহানি ঘটতো। সেই সাথে বিশ্বজুড়ে দেখা দিত চরম অরাজকতা।

ঠিক এমন সময় অর্ধযুগ পার করে সপ্তম বর্ষে পদার্পণ করেছে বাংলাদেশের ইসলামী ঘরানার সর্বপ্রথম ও জনপ্রিয় অনলাইন নিউজপোর্টাল ইনসাফ। প্রতিষ্ঠানটিতে কাজ করছেন এক ঝাঁক উদ্যমী তরুণ, যারা সবকিছু উপেক্ষা করে মানুষের কাছে বস্তুনিষ্ঠ সংবাদ পৌঁছে দেয়ার লক্ষ্যে চব্বিশ ঘণ্টা নিরলসভাবে কাজ করে যাচ্ছেন।

এতো সংবাদ মাধ্যমের ভিড়ে ইনসাফ তার মান বজায় রাখতে সক্ষম হয়েছে। ‘আস্থার প্রতীক’ ইনসাফের এই স্লোগান তাই সার্থক হয়েছে বলা যায়।

বর্তমান সমাজে ইনসাফের অভাব। যার দরুন অন্যায়-অবিচার গ্রাস করে ফেলছে সবাইকে, ছড়িয়ে পড়েছে ফিতনা-ফ্যাসাদ। অত্যাচারী গোষ্ঠীর হাতিয়ার হিসেবে ব্যবহৃত হচ্ছে গণমানুষের মাধ্যম ‘গণমাধ্যম’। এমন সময় মজলুমের মুখপত্র হিসেবে আশার আলো দেখাচ্ছে ইনসাফ।

কোভিড১৯-এর কারণে উদ্ভূত পরিস্থিতিতে এবার অনলাইনে অনাড়ম্বরভাবেই ষষ্ঠ প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করছে ইনসাফ। এই আনন্দঘন মুহূর্তে ইনসাফ পরিবারকে জানাই আন্তরিক মোবারকবাদ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *