Warning: sprintf(): Too few arguments in /home/insaf24net/public_html/wp-content/themes/infinity-news/inc/breadcrumbs.php on line 252

অর্ধযুগ পেরিয়ে মানুষের কল্যাণে ইনসাফ

নুরুসসালাম গালিব | হয়বতনগর, কিশোরগঞ্জ


আল্লাহ তায়ালা মহানবী সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লামের উপর মহাগ্রন্থ আল কোরআন নাযিল করেছেন মানুষের হেদায়েতের জন্য৷ মানুষের মাঝে ন্যায়-নীতির বাণী ছড়িয়ে দেওয়ার জন্য। তাঁর ওফাতের পর থেকে এ পর্যন্ত মানুষের মাঝে ন্যায়-নীতি, শান্তির আলো ছড়িয়ে দেওয়ার জন্য কেউ না কেউ নিজের জীবন উৎসর্গ করেছেন। তেমনি ইনসাফ পত্রিকা মানুষের কল্যাণের মাধ্যমে অর্ধযুগ পেরিয়েছে৷ আলহামদুলিল্লাহ। বর্তমান সময়ে এরকম একটি পত্রিকা পাওয়া কষ্টসাধ্য।

আমার প্রিয় অন্যতম একটি পত্রিকা ইনসাফ। যেটি চব্বিশ ঘণ্টা নির্ভুল তথ্য দিয়ে মানুষের কাছে জনপ্রিয় হয়ে উঠেছে। আমার দুচোখে ইনসাফের নিউজ ভালোই লাগে৷ তবে পত্রিকাটিতে যদি বিভিন্নরকম অংশ থাকে তাহলে তরুণেরা বেশ উপকৃত হবে। যেমনঃ কবিতা, গল্প, প্রতিযোগিতা ইত্যাদি।

সময়ের সাথে, পরিস্থিতির সাথে তাল মিলিয়ে ইসলামিক ক’টা পত্রিকা অর্ধযুগ পেরুতে পেরেছে? ইনসাফের সফলতা যুগযুগ যেন সত্যকে আঁকড়ে ধরে সেই কামনা৷ যারা ইনসাফকে দৃঢ়তার সাথে এগিয়ে নিয়ে যাচ্ছে তাদের জন্য শুভ কামনা। তাদেরকে আল্লাহ উত্তম জাযা দান করুন! ইনসাফের সফলতা আমাদের জন্য গৌরবের। সবসময় ইনসাফের পাশে থাকার চেষ্টা করব ইনশাআল্লাহ।

সত্যকে জয় করে ইনসাফ প্রত্যেকটা মানুষের কাছে পৌঁছাতে পারলেই আমাদের সফলতা।

সহজ ও সাবলীল ভাষায় স্বল্প কথায় ব্যাখ্যা করাটা সম্ভব না৷ তবুও আমি ছোট্ট মানুষটার অনুভূতি এখানে প্রকাশ করেছি৷

ইসলামী সমাজ ও সত্যকে প্রতিষ্ঠা করার জন্য এরকম পত্রিকা থাকাটা অত্যন্ত জরুরি। যিনি ও যারা ইনসাফের মাধ্যমে সত্যকে প্রতিষ্ঠা করার উদ্যোগ নিয়েছিল তাদের জন্য একবুক ভালোবাসা।

এগিয়ে যাক ইনসাফ, অর্ধযুগ পেরিয়ে যুগযুগ ধরে চলতে থাকুক ইনসাফ। প্রতিষ্ঠা হোক সত্য, বয়ে আনুক শান্তি। শুভ কামনা, শুভ হোক ইনসাফের পথচলা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *